হরিশ্চন্দ্রপুর

প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মুখ্যমন্ত্রীর জনসভা

 

উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মুখ্যমন্ত্রীর জনসভা হয়ে গেল মঙ্গলবার। মালদার হরিশ্চন্দ্রপুরের তুলশীহাট ময়দানে এই জনসভার আয়োজন করা হয়।

    আমি একমাস ধরে বাড়ির বাইরে আছি। নির্বাচন চলছে তো চলছেই। এখনো একমাস আমাকে নির্বাচন টানতে হবে। বুঝতে পারছি প্রচণ্ড গরমে আপনাদের অসুবিধা হচ্ছে। মালদার মানুষ আমাদের আম আমসত্ত্ব দুটোই দিয়েছিল ওই জন্য ২০২১ বিধানসভা নির্বাচনে আমরা জিতেছি। এর জন্য আপনাদের ধন্যবাদ।

মালদার দুটি লোকসভা আসন আমরা কোনদিনও পাইনি। এবার কি পাল্টানো যায় না। কিভাবে লড়ছি আপনারা জানেন তো। সিপিএমের অত্যাচার দেখেছেন। বাংলায় সিপিএম কংগ্রেসের জোট হয়েছে। আমরা একা লড়ছি বিজেপির বিরুদ্ধে। মোদী সরকার বলে আমরা সব করে দিয়েছি। কিন্তু ওরা কিছু করেনি শুধু মিথ্যা কথা বলে, যা করেছে রাজ্য সরকার করেছে। ১০০ দিনের কাজের টাকা দেয়নি কেন্দ্র। আমরা কথা দিয়েছিলাম। ঊনসত্তর লক্ষ্য ফ্যামিলি কে সেই টাকা আমরা ফিরিয়ে দিয়েছে। ১০০ দিনের কাজে বাংলা প্রথম। মাইনরিটি স্কলারশিপে প্রথম বাংলা। এইসব দেখে লুচির মতো ফুলছে বিজেপি। মালদা বিমানবন্দর আমরা রেডি করে দিয়েছি। কোচবিহারে চালু হয়ে গেছে, বালুরঘাটে চালু হচ্ছে। গতকাল মোদী বাবুর কাকা অমিত দাদা মহাশয় কি বলেছেন বাংলা নাকি ২ লক্ষ ২৯ হাজার কোটি টাকার হিসাব দেয়নি। তাই ওনারা টাকা দিতে পারছেন না। আমি অমিত শাহকে চ্যালেঞ্জ করে বলছি একটাও শ্বেতপত্র দেখাক। বাংলাকে ইট মারতে গেছেন বাংলার ইটই আপনাকে গেথে দিল। আমরা ইট মারি না। এনআরসি চালু করতে দিবো না।

আমরা ইন্ডিয়া জোট নিয়ে মোদীকে তারাবোই, বিজেপিকে উৎখাত করবো। জগাই মাধাই গদাই যারা পঞ্চায়েত নির্বাচন থেকে বিধানসভা এবং লোকসভা ভোট করে তারা একদিনও বলেনি ১০০ দিনের কাজের টাকা কেন পাইনি বাংলা। সিপিএম কংগ্রেসকে তোপ দাগেন মমতা। আমাদের মত সামাজিক কাজ কেউ করেনি বলেও দাবী করেন তিনি।